সাম্প্রতিক ডায়েরী-২

ঘাড় ব্যাথা মারাত্মক জিনিস। হাড়ে হাড়ে টের পাচ্ছি। গতকাল থেকে হঠাৎ ঘাড়ব্যাথা আরম্ভ হয়েছে। মাথা ঘুরাতে পারছি না। নিজের মাথাটা নিজের কাছেই খুব ভারি মনে হচ্ছে। শুয়ে থাকতেও কষ্ট হচ্ছে। প্রায় সপ্তাহখানেক আগে এরকম ঘাড়ব্যাথা মিশুকেরও হয়েছিল। তখন অনেক ফাইজলামী করেছিলাম সেটা নিয়ে। যেমনঃ তুই ঘাড়ত্যাড়া পাবলিক, তোর ঘাড়ে কইস্যা লাত্থি দেওয়া দরকার এই টাইপ। আর এখন নিজের ঘাড়েই চেপে বসেছে ব্যাথাটা।😦

অনেক কষ্টে সেহেরী খেতে উঠলাম সকালে। ব্লগের কমেন্টগুলো চেক করা জন্য মনটা আনচান করছিল। অসম্পূর্ণ সায়েন্স ফিকশানটার কিছুটা আপডেট করলাম ঘাড়ব্যাথা নিয়েই। বেশ কষ্ট হচ্ছিল। কি আর করা! ঘুমিয়ে পড়লাম। ঢুলু ঢুলু চোখে ক্লাশে গেলাম। ক্লাশে যেয়ে এক যন্ত্রনা ! বোরিং ক্লাশে না পারি বসে থাকতে, না পারি ঘুমাতে। ঘাড়ের ব্যাথা !

ওসিনকে পড়াতে যাব কিনা কনফিউজড ছিলাম। গেলাম তারপরও। ফিরে এসে ইফতারী, ঘুম, ঘাড় ব্যাথা এগুলো নিয়েই চলে গেল দিনটা।

আমার মোবাইলের সাথে কম্পুতেও অনেক ভাইরাস এটাক করেছে সম্ভবত। উইন্ডোজ আবার সেট-আপ দেওয়া দরকার। সাগর ফোন করেছিল কিছুক্ষন আগে। ওর নোটটা কমপ্লিট হলোনা এখনও। খুব খারাপ লাগছে।

আমার ব্লগে অনির কমেন্ট দেখে আশ্চর্য হয়েছি আজ। এরা আমার ব্লগ পড়ে! OMG! বুঝতে পারছি, ব্লগের পরিসীমা অনেক বেড়ে গেছে। আমার মনে হয় যদি কোন মেয়েকে প্রেমপত্র লিখে আমার ব্লগে প্রকাশ করে দিই, ২-১ দিনের ভেতরি সে পেয়ে যাবে সেটা।😀 এর আগে রিমির কমেন্ট দেখে এরকম সারপ্রাইজড হয়েছিলাম। এখন থেকে ব্লগে একটু সতর্ক হয়ে লিখতে হবে মনে হচ্ছে। নাহলে কখন কে কি পড়ে ফেলবে আল্লাহই জানে।😀

17 responses to “সাম্প্রতিক ডায়েরী-২

  1. রনি ভাই আপনার ব্লগ থেকে আমি ৬ জন ভিজিটর পেয়েছি (ধন্যবাদ)।
    ভাইরে ঘাড় ব্যাথার কথা আর বলিয়েন না। কাল রতে ইফতারের দাওয়াত ছিল এসে আমার অবস্থা খারাপ। দেখি ফাঁকি দিতে পারি নাকি।
    নিচের ইন্টারনেট কবে নিবেন। আর আমি যে আইডিটা দিয়েছি সেটা কবে যোগ করবেন। যেতে পারছি না যে।

  2. আমার খুব আনন্দ হছে। নিজের খেয়ালে যা মনে আসে লিখি। ব্লগ সম্বন্ধে কোন ধারনা নেই। আপনার মন্তব্য আমাকে প্রেরণা দিল। আপনার লেখা পড়লাম। ভাল লেগেছে। আপনি আরো লিখুন। ঘাড়ের ব্যাথা সত্যিই যন্ত্রনার।

    • 😀😀
      যা ইচ্ছা লিখুন আপু। যা মনে আসবে সেটা নিয়ে লেখাই ব্লগ। আপনার ব্লগে নিয়মিত যাব ইনশাল্লাহ। নিয়মিত লেখার চেষ্টা করবো। আমার ব্লগে আপনার আমন্ত্রন রইলো সমসময়।

      • রনি ভাই
        অনেক দিন আমি কিছু লিখতে পারিনি। আমার কারো সাথে যোগাযোগ নেই। নতুন কিছু লিখলে না কী? আমাআকে পোষ্ট কোর। তোমাদের আল্লার কাছে প্রার্থনা করি তোমাদের ভাল রাখুন।

      • অনেক অনেক ধন্যবাদ আপু। আমিও অনেকদিন পর ফিরে আসলাম আজ। নতুন কিছু লিখলে আপনাকে জানানোর চেষ্টা করবো ইনশাল্লাহ।

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s